• রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

আপনাদের হাত ধরেই মেঘনার উন্নয়ন করবোঃ সেলিমা আহমাদ

স্বাধীন ভোর ডেস্ক / ৭৫ বার দেখা হয়েছে
প্রকাশের সময় রবিবার, ৯ জুলাই, ২০২৩

সাবেক (তিতাস-হোমনা) বর্তমান (হোমনা-মেঘনা) অর্থাৎ কুমিল্লা -২ আসনের সাংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী এমপি বলেন আপনাদের হাত ধরেই আমি মেঘনার সকল উন্নয়ন করবো ইনশাআল্লাহ।  এছাড়াও তিনি বলেন, যিনি নৌকার মনোনয়ন পাবেন আমরা ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষেই কাজ করব।

গতকাল শনিবার(৭জুলাই) কুমিল্লা -২ (হোমনা -মেঘনা) আসন পুনঃ উদ্ধারের পর মেঘনা উপজেলা আওয়ামীলীগের আমন্ত্রণে পথসভা শেষে শিকদার কমিউনিটি সেন্টারে এসে এ বক্তব্য রাখেন।

নানা সংবর্ধনার মধ্য দিয়ে তাকে মেঘনা আওয়ামী লীগ এর নেতৃবৃন্দসহ সকল জনগন আনন্দের সাথে তাকে বরণ করে নেয়। সারা রাস্তা জুড়ে জনগনের মাঝে উচ্ছ্বাসিত মনোভাব দেখা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা চেয়ারম্যান, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, হোমনা পৌর মেয়র নজরুল ইসলাম,মেঘনা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল গাফফার , সহ সভাপতি মোঃ মজিবুর রহমান চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক ভাইস চেয়ারম্যান মিলন সরকার, মোঃ রবিন মিয়া সহ হোমনা – মেঘনার জনপ্রতিনিধি ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সেলিমা আহমাদ মেরি এমপি তার বক্তব্যে বলেন,  হোমনার অনেক নিকটের উপজেলা হলো মেঘনা। আর এই মেঘনার মানুষ হোমনাকে অনেক ভালোবাসে তাই মেঘনা সর্বস্থরের মানুষের জোর দাবির প্রেক্ষিতে এ আসন পুনঃ উদ্ধার হয়েছে। হোমনার সাথে বন্ধু উপজেলা মেঘনাকে পেয়ে আমরাও অনেক আনন্দিত।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়ে ছিলেন এইদেশের সকল মানুষককে ক্ষুধামুক্ত, দারিদ্র্য মুক্ত করতে সেই পরিপ্রেক্ষিতে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি।

বিশেষ করে এই অঞ্চলের মানুষকে বিগত দিনে পাকিস্তানের দোসর বিএনপি জামাতের লোকেরা শাসন করেছে তারা শুধু নিজের আখের ঘুছিয়েছেন মানুষের জন্য কিছুই করেনি । 

এর আগে মেঘনার প্রবেশধার পারাবন্ধ আশ্রয় পকল্প দেখার মধ্য দিয়ে এমপি মেরী তার পথ সভা শুরু করে। আর সেখান থেকেই রাস্তায় তাকে সংবর্ধণা দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ