• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

ই-ব্যাংকিং সেবা চালু করার জন্য নির্দেশ ইবি উপাচার্যের

স্বাধীন ভোর ডেস্ক / ৭৮ বার দেখা হয়েছে
প্রকাশের সময় শুক্রবার, ২৬ মে, ২০২৩

ইবি প্রতিনিধি
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভোগান্তির একটি জায়গা হল টাকা জমা দেওয়ার জন্য ব্যাংকে লাইনে দাঁড়িয়ে থাকা। প্রায় সময় দেখা যায় শিক্ষার্থীরা টাকা জমা দেওয়ার জন্য তিন থেকে চার ঘন্টা লাইনে দাঁড়িয়ে থাকতে হয়। এর ফলে শিক্ষার্থীরা বিভিন্ন ক্লাস ঠিকভাবে করতে পারেনা। ইবি উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম শিক্ষার্থীদের এ ভোগান্তি দূর করার জন্য ই ব্যাংকিং সেবা চালু করার নির্দেশনা দেন।
এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা দূর করার জন্য হল প্রভোস্ট ও অফিস প্রধানদের প্রতি আহ্বান জানান। এর পাশাপাশি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দেওয়া স্মারকলিপি ৩৩ দফা নিয়ে পর্যালোচনা করে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন।
আলোচান সভায় ইবি উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ.এম. আলী হাসান, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, প্রক্টর অঅধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদসহ আবাসিক হল, পরিক্ষা নিয়ন্ত্রক দফতর, লাইব্রেরী, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ, হিসাব বিভাগ ও চিকিৎসা কেন্দ্রের প্রধানসহ বিভিন্ন দফতর প্রধানরা উপস্থিত ছিলেন। উপ রেজিস্ট্রার (প্রশাসন) চন্দন কুমার দাস এর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ