• শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

গাজীপুরে চলন্ত বাসে পেট্রোল ঢেলে আগুন

স্বাধীন ভোর ডেস্ক / ১০৯ বার দেখা হয়েছে
প্রকাশের সময় সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দোকানপাড় এলাকায় যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

আজ সোমবার (৬ নভেম্বর) সকালে ৫ থেকে ৭ জন যুবক লাফিয়ে বাসটিতে উঠে পেট্রোল দিয়ে বাসটিতে আগুন দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

বাস চালক ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে গার্মেন্টস শ্রমিক বহনকারী একটি বাস উপজেলার মাটিকাটা ও কোনাবাড়ি এলাকা থেকে শ্রমিক আনার উদ্দেশ্য বের হয়। এরপর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর দোকানপাড় এলাকায় এসে পৌঁছানো মাত্রই বাসটিতে আগুন দেয়া হয়। পরে খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বাস চালক হাবিবুর রহমান জানান,সকালে ৫/৭ জন যুবক বাসটিতে লাফিয়ে উঠে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন ফায়ার ফাইটার আরিফুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, সকালে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ