• শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

চলমান সংঘর্ষে ৫ থেকে ৬ জন পুলিশ সদস্য আহত

স্বাধীন ভোর ডেস্ক / ১৪৮ বার দেখা হয়েছে
প্রকাশের সময় শনিবার, ২৯ জুলাই, ২০২৩

বিএনপির অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে রাজধানীর বেশ কয়েকটি প্রবেশ মুখে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা  ঘটেছে। সংঘর্ষের পাশাপাশি বাসে অগ্নিসংযোগ, ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটেছে। এছাড়া সংঘর্ষস্থল থেকে বিএনপির বেশ কয়েকজন নেতাকে আটক করার অভিযোগ করা হয়েছে দলটির পক্ষ থেকে।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) বিএনপির এই কর্মসূচিকে অনুমতি দেয়নি। ফলে সকাল থেকে ঢাকার প্রবেশ মুখে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন ছিলেন। পুলিশের এই সদস্যদের সঙ্গে অবস্থান কর্মসূচিতে অংশগ্রহণ করা বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৫-৬ পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (২৯ জুলাই) দুপুর ১টা ২০ মিনিটে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন পুলিশ সদস্যদের আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ককটেল বিস্ফোরণ ও বিএনপি নেতাকর্মীদের হামলায় এখন পর্যন্ত ঢাকা মহানগর পুলিশের পাঁচ থেকে ছয় জন সদস্য আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য। এ বিষয়ে বিস্তারিত তথ্য এলে প্রকৃত সংখ্যা বলা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ