• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

নুরের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ এনে মামলার আবেদন

স্বাধীন ভোর ডেস্ক / ১৪৪ বার দেখা হয়েছে
প্রকাশের সময় শনিবার, ৮ জুলাই, ২০২৩

গণ অধিকার পরিষদের একাংশের সদস্য সচিব নুরুল হক নুরের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতা ও ষড়যন্ত্রের অভিযোগ এনে শাহবাগ থানায় একটি মামলার আবেদন করা হয়েছে।

ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফদির সঙ্গে বৈঠক ও কুকি চীনের সঙ্গে নুরের যোগাযোগ রয়েছে- এই দাবি করে মামলার আবেদনটি করেছেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক মো. আল মামুন।

শুক্রবার সন্ধ্যায় তিনি বলেন, বিকেলে মামলার আবেদনটি করেছি। শাহবাগ থানা পুলিশ আবেদনটি রেখেছে। তারা বলেছে, তদন্ত করে ব্যবস্থা নেবে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ বলেন, মামলার একটি আবেদন পেয়েছি। সিনিয়র স্যারদের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

বিভিন্ন গণমাধ্যম ও সামাজিকযোগাযোগ মাধ্যমের বরাত দিয়ে মামলার অভিযোগে বলা হয়েছে, নুরুল হক নুর হজ করার কথা বলে বিদেশে সফরে গিয়ে সংযুক্ত অরব আমিরাতের দুবাইয়ে অস্বীকৃত ইসরাইল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সাথে বৈঠক করে বাংলাদেশের নির্বাচিত সরকার উৎখাতের দেশবিরোধী রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

এতে বলা হয়, দেশের অভ্যন্তরে কুকি চীনসহ কতিপয় জঙ্গি গোষ্ঠীকে ব্যবহারের মাধ্যমে নুরুল হক নুর রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। নুরুল হক নুর রাষ্ট্রদ্রোহিতামূলক অপরাধ সংঘটিত করেছেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ