• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

গুম-খুন আর লুটপাট করে দেশটাকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে হাসিনা-নুরুল ইসলাম বুলবুল

স্বাধীন ভোর ডেস্ক / ১২ বার দেখা হয়েছে
প্রকাশের সময় রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

আলমগীর হোসেন বাচ্চু বুড়িচং(কুমিল্লা) সংবাদদাতা
গতকাল ৮ সেপ্টম্বর রবিবার সকাল ১০টায় বুড়িচং সুন্নিয়া সিনিয়ার মাদরাসা মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে কুৃুমিল্লা জেলার বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর মুঃ নুরুল ইসলাম বুলবুল প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বলেন, আমরা কোন লোক দেখানোর জন্য আসি নাই। আমরা এসেছি আপনাদের সহযোগীতা করার জন্য। বিগত ১৬ বছরে তৎকালীন সরকার ৫শত নেতা কর্মী হত্যা করেছে, মামলা-হামলার মাধ্যমে লক্ষ লক্ষ নেতা কর্মীকে বাড়ি ছাড়া ঘর ছাড়া করেছে, ব্যবসা বানিজ্য ছাড়া করেছিল। গুম-খুন আর লুটপাট করে দেশটাকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করে প্রতিবেশি দেশে পালিয়েছে হাসিনা। বিচার বিভাগ, আইন বিভাগ, পুলিশ বাহিনী নিজের করে নিয়েছিল। বিদেশে বেগম পাড়া গড়ে তুলেছে। আওয়ামীলীগ জনগণের কথা চিন্তা করে নাই, জনগনের ভোটের চিন্তা করে নাই। এই দেশের আঠার কোটি মানুষকে ক্ষমতায় থাকার জন্য হত্যা করতে চেয়েছিল। তিনি তার নেতা কর্মীদের এতিম করে প্রতিবেশি দেশে পালিয়ে গেছে। ছাত্র জনতার রক্ত তখনই স্বার্থক হবে যখন তাদের অর্জিত স্বাধীনতায় সুখি সমৃদ্ধি দেশ প্রতিষ্ঠা হবে। কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারী ডক্টর স‌ফিকুল ইসলাম মাসুদ বিশেষ অতিথির বক্তব্যে বলেন, ত্রাণ চোর সরকার আর এদেশে প্রতিষ্ঠা হবে না। এখন মানুষ ত্রাণ দেওয়ার জন্য প্রতিযোগীতা করে। আমাদের প্রতিবেশি দেশ আমাদের কে পানি ছেড়ে বন্যার পানিতে ভাসায়।
কুমিল্লা জেলা নায়েবে আমির অধ্যাপক আলমগীর হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি
মু: দে‌লোয়ার হো‌সেন,কুমিল্লা জেলা আমির অধ‌্যাপক আব্দুল ম‌তিন,সা‌বেক কেন্দ্রীয় সভাপ‌তি ও বু‌ড়িচং ব্রাহ্মণপাড়া উন্নয়ন ফোরাম চেয়ারম‌্যান ডক্টর মোবারক হো‌সেন,জেলা কর্মপরিষদ সদস্য অধ‌্যাপক আব্দুল আউয়াল, বাংলাদেশ শ্রমিম কল্যাণ ফেডারেশনের কুমিল্লা জেলা সভাপতি অধ‌্যাপক গিয়াসউদ্দিন। বাংলাদে জামায়াতে ইসলামীর বুড়িচং উপজেলা সেক্রেটারী ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুঃ সাইফুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন,ইসলামী ছাত্র শি‌বিরের জেলা সভাপতি আবদুল আলীম, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাও: মিজানুর রহমান আতিকী , জামায়াতে ইসলামীর বুড়িচং উপজেলা আমির অধ‌্যাপক অ‌হিদুর রহমান, ব্রাহ্মণপাড়া উপজেলা জামায়াতে ইসলামীর আমিররেজাউল করিম, ইসলামী ছাত্রশিবিরের বুড়িচং উপজেলা সভাপতি ম‌হিবুল্লাহ সুমন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ