• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

বুড়িচংয়ে আলহাজ্ব আব্দুল রহমান ফাউন্ডেশন উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ প্রদান

স্বাধীন ভোর ডেস্ক / ১১ বার দেখা হয়েছে
প্রকাশের সময় শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":2,"square_fit":1,"adjust":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

আলমগীর হোসেন, বুড়িচং
কুমিল্লার বুড়িচং উপজেলা বাকশীমূল ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ প্রদান করলেন আলহাজ্ব আব্দুর রহমান ফাউন্ডেশন। (৭ সেপ্টেম্বর ২০২৪) শনিবার বিকেলে ফাউন্ডেশনের ব্যবস্থাপনা ও পরিচালক এডভোকেট মোঃ আব্দুল আলীমের সার্বিক তত্বাবধনে ও স্পেন প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী গোলাম নজরুল টুটুল এর পৃষ্ঠপোষকতায় বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের ধর্মনগর, মীরপুর ও বাকশীমূল সহ বিভিন্ন গ্রামে নগদ অর্থ সহয়তা প্রদান করেছে। এসময় বাকশীমূল গ্রামে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের পরিচালক রুপালী ব্যাংক কর্মকর্তা ইঞ্জি. আলামিন বাদল,পরিচালক ইঞ্জি.রফিকুল ইসলাম। এসময় সার্বিক সহযোগীতা করেন মানবাধিকার কর্মী মোঃ সেলিম,সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়,সাংবাদিক শরীফুল ইসলাম সুমন,ব্যবসায়ী মামুনুর ইসলাম সহ অন্যান্যরা।
ব্যবস্থাপনা ও পরিচালক আব্দুল আলীম বলেন, আলহাজ্ব আব্দুল রহমান ফাউন্ডেশন উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত সহ  সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে। আগামীতেও আমরা মানুষের পাশে থাকার চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ