• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

পিপিএম পদক পেলেন অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার

স্বাধীন ভোর ডেস্ক / ৮৬ বার দেখা হয়েছে
প্রকাশের সময় মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪

মোঃ শাফায়াত হোসেন 
বরিশাল জেলার বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব ফরহাদ সরদারকে তার কর্মদক্ষতা, সততা, আন্তরিকতা ও কর্তব্যনিষ্ঠার মাধ্যমে অপরাধ দমন কার্যক্রমে উল্লেখযোগ্য ভূমিকা রাখা, পুলিশি সেবা প্রদান নিশ্চিতকরণ এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদকে ভূষিত করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালের বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদারকে সম্মানজনক এ পদকটি প্রদান করেন। এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম উপস্থিত ছিলেন।
এ পুরস্কার প্রাপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, রেঞ্জ ডিআইজি, বরিশালের  পুলিশ সুপার সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। তিনি আরও বলেন, পদক প্রাপ্তি ভবিষ্যতে আরও ভালো কাজ করার প্রেরনা জোগাবে।
অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার অত্যন্ত মেধাবী, দক্ষ ও বুদ্ধিদীপ্ত এ কর্মকর্তা দায়িত্ব গ্রহণের পর হতেই জেলা পুলিশের বিভিন্ন ক্ষেত্রে আধুনিকায়ন ও অপরাধ দমনে সাফল্য অর্জন, একই সাথে জনগণের আস্থা ও ভালোবাসা যাতে প্রতিটি ক্ষণেই বৃদ্ধি পায় সেইলক্ষ্যে নিরলস কাজ করে চলেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ