• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২১ অপরাহ্ন

আওয়ামী লীগের মনোনয়নে ছাত্রলীগের জয়জয়কার

স্বাধীন ভোর ডেস্ক / ১১২ বার দেখা হয়েছে
প্রকাশের সময় সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

আওয়ামী লীগের মনোনয়নে ছাত্রলীগের জয়জয়কার লক্ষ্য করা যাচ্ছে। ছাত্রলীগের বিভিন্ন সময় নেতা ছিলেন অথবা ছাত্রলীগে নেতৃত্ব দিয়েছেন এমন বেশ কয়েকজনকে এবার নির্বাচনে মনোনয়ন দেওয়া হয়েছে। এর ফলে একটি এটি উজ্জ্বল বার্তা বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।
ছাত্রলীগের তৎকালীন নেতা ওবায়দুল কাদের, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান এবার নির্বাচনে মনোনয়ন পেয়েছেন। ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ এবার প্রথমবারের মতো মনোনয়ন পেয়েছেন। এছাড়াও সাবেক ছাত্রলীগ নেতা খালেদ মাহমুদ, ইকবালুর রহিম এবার তাদের মনোনয়ন ধরে রাখতে পেরেছেন। এটি আওয়ামী লীগের জন্য একটি সুস্পষ্ট বার্তা।
এছাড়াও ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম এবারও মনোনয়ন পেয়েছেন। এর ফলে ছাত্রলীগের প্রতি একটি আনুষ্ঠানিক স্বীকৃতি দেওয়া হল বলে অনেকে মনে করেন। কারণ বিভিন্ন সময় ছাত্রলীগের নেতারা বঞ্চিত হন। তারা মনোনয়ন পান না এমন একটি বার্তা বিভিন্ন জায়গায় দেওয়া হয়েছিল। বিশেষ করে যখন আওয়ামী লীগের ভিতর হাইব্রিড এবং অনুপ্রবেশকারীদের নিয়ে নানা রকম কথাবার্তা হচ্ছিল তখন ছাত্রলীগের নেতাদেরকে সামনে নিয়ে আসা একটি বড় ধরনের বার্তা। এর ফলে আওয়ামী লীগের মধ্যে বিশেষ করে ছাত্রলীগের মধ্যে এক ধরনের উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হবে বলে অনেকে মনে করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ