• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

রাজধানীতে এক রাতেই চার বাসে আগুন

স্বাধীন ভোর ডেস্ক / ২৫ বার দেখা হয়েছে
প্রকাশের সময় রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

সারা দেশে বিএনপির ডাকা দ্বিতীয় দফার অবরোধের আগের দিন রাতে রাজধানীর চার এলাকায় বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ১০টার মধ্যে রাজধানীর নিউমার্কেট, এলিফ্যান্ট রোড, সায়েদাবাদ জনপথের মোড় ও গুলিস্তানে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার রাত ১০টার পর গুলিস্তানের পাতাল মার্কেটের সামনে যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে রাজধানীর তিনটি এলাকায় বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ৮টার মধ্যে রাজধানীর নিউমার্কেট, এলিফ্যান্ট রোড ও সায়েদাবাদ জনপথের মোড়ে যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

নিউমার্কেট গাউছিয়া মার্কেটের সামনে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মিরপুর লিংক পরিবহনের একটা যাত্রীবাহী বাসে, এলিফ্যান্ট রোড মাল্টি প্ল্যান সিটি সেন্টারের সামনে ৭টা ৩৫ মিনিটে গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে এবং সায়েদাবাদ জনপথের মোড় ফ্লাইওভারের নিচে ৭টা ৫৫ মিনিটে বাসে আগুন দেওয়া হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, রাজধানীর নিউমার্কেট, এলিফ্যান্ট রোড, গুলিস্তান ও সায়েদাবাদে পৃথক বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, তিন দিনের অবরোধে সারা দেশে ৩১টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে। এর মধ্যে ১৮টি বাস, ৪টি কাভার্ড ভ্যান, ৫টি ট্রাক, ১টি কার ও ৩টি মোটরসাইকেল রয়েছে। কয়েকটি স্থাপনাতেও আগুন দেওয়া হয় বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ