• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

কর্মসূচিতে বাঁধা সৃষ্টি করলে আমরা তাকে মনে রাখবো -মোয়াজ্জেম হোসেন আলাল

স্বাধীন ভোর ডেস্ক / ১৭০ বার দেখা হয়েছে
প্রকাশের সময় সোমবার, ৩১ জুলাই, ২০২৩

জামালপুর প্রতিনিধি
বিএনপির যুগ্মমহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, সরকারের পদত্যাগের একদফা দাবিতে সারাদেশে আজ মহানগর ও জেলা পর্যায়ে গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার লক্ষে, নিরবিচ্ছিন্ন বিদ্যুতের সরবরাহের দাবিতে, খাদ্যদ্রব্যের মূল্য কমানো, ভোট এবং ভাতের অধিকার প্রতিষ্ঠা করার লড়াইয়ে আমরা শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করে যাচ্ছি। সেই কর্মসূচিতে অতিউৎসাহি হয়ে কোন কর্মকর্তা যদি বাঁধা সৃষ্টি করেন কারো নির্দেশে, কোন অন্যায়-অবিচার আমাদের উপর করা হয় আমরা তাকে দীর্ঘদিন মনে রাখবো।

সোমবার দুপুরে আদালত প্রাঙ্গণে জামালপুর জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুনের সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুলসহ জামালপুর জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপিনেতা মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, সবাইকে মনে রাখা যায় না। ভালো কাজ যারা করে তাদেরকে মনে রাখা যায়, আবার কুকৃর্তি যারা করেন তাদেরকেও মনে রাখা যায়। আমরা আশা করবো আমাদের শান্তিপুর্ণ সমাবেশে কোন কর্মকর্তা-কর্মচারী যেন কুকৃর্তি করার মত কোনরকম আচরণ না করেন।

তিনি আরও বলেন, জামালপুরের একটা অসত্য মামলায় আজ আমরা জামিনে মুক্ত হয়েছি। এখানে এসে শুনেছি বিএনপির কর্মসূচিকে ঘিরে জেলা বিএনপির প্রচার সম্পাদকসহ ১৪জনকে আটক করা হয়েছে। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অবিলম্বে তাদেরকে আমরা আইনি প্রক্রিয়ায় মুক্ত করবো, আপনাদের কাছে আমরা তাদের মুক্তি চায় না। কারন যারা দেশটা অবরুদ্ধ করে রেখেছে, গোটা বাংলাদশেকে যারা বন্দি করে রেখেছে তাদের কাছে কোন ব্যক্তি বা নেতার মুক্তি দাবি করলে সেটি অর্থহীন হবে এটা আমরা বুজি। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

এদিকে প্রতিবাদ সমাবেশের আগে বিএনপির যুগ্মমহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ ৫জন বিএনপিনেতা জামালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি মামলায় জেলা ও দায়া জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাদেরকে স্থায়ী জামিন মঞ্জুর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ