• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

ঢাকার প্রবেশপথে আ.লীগ ও সহযোগীদের অবস্থান অব্যাহত

স্বাধীন ভোর ডেস্ক / ৫৯ বার দেখা হয়েছে
প্রকাশের সময় শনিবার, ২৯ জুলাই, ২০২৩

ঢাকার প্রবেশপথে অবস্থান কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। শনিবার (২৯ জুলাই) সকাল থেকে গাবতলী, যাত্রাবাড়ী, ধোলাইখাল, বাবুবাজার ব্রিজ ও উত্তরাসহ বিভিন্ন প্রবেশমুখে তাদের অবস্থান নিতে দেখা যায়। তবে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের অবস্থান ছিল সীমিত।

ঢাকার বিভিন্ন প্রবেশমুখ ঘুরে দেখা যায় সকাল ১১টার পর থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীদের সরব উপস্থিতি রয়েছে। তারা নানা স্লোগান দিয়ে খণ্ড খণ্ড মিছিল করছেন। দুপুর ২টা পর্যন্ত এই অবস্থান কর্মসূচি অব্যাহত রয়েছে। সন্ধ্যা পর্যন্ত কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ ফজলুর রহমান বলেন, ‘গাবতলী, উত্তরাসহ বিভিন্ন জায়গায় আমাদের নেতাকর্মীদের অবস্থান করছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি অব্যাহত থাকবে।’

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, ‘রাজধানীর প্রবেশপথগুলোতে নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে অবস্থান করছে। বিএনপি সন্ত্রাস ও নৈরাজ্যের চেষ্টা করলে মোকাবিলা করা হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা বলেন, ‘গাবতলী, বসিলা ব্রিজ, উত্তরা কমপ্লেক্স ও আব্দুল্লাপুর মোড়ে বিভিন্ন থানা ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে সতর্ক পাহারায় আছি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ