• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

জনগণ জামাতের সন্ত্রাসের রাজত্বের দিকে আর ফিরে যেতে চায় না- মুজিবুল হক এমপি

স্বাধীন ভোর ডেস্ক / ১২৪ বার দেখা হয়েছে
প্রকাশের সময় শনিবার, ১৫ জুলাই, ২০২৩

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মুজিবুল হক এমপি বলেন, কুমিল্লার চৌদ্দগ্রামের জগন্নাথ দিঘী একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন হিসেবে পরিচিত। এ এলাকায় শিক্ষিতের হার বেশি। এখানে বহু খ্যতিমান সন্মানীত গুরুত্বপূর্ণ গুনী ব্যাক্তির জন্ম হয়েছে। যারা বেঁচে আছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, প্রধান মন্ত্রীর সাবেক মূখ্য সচিব ডঃ কামাল আবদুল নাসের চৌধুরী, সচিব আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী, যুগ্ম সচিব আবদুল্লাহ আল হাসান চৌধুরী, মেজর জেনারেল আবু সাঈদ, বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন আহমেদ চৌধুরী, ইঞ্জিনিয়ার বীর মুক্তিযোদ্ধা আরিফুর রহমান জিন্নাহ, ব্যাবসায়ীদের শীর্ষ নেতা মাহবুবুর রহমানসহ যারা বেঁচে আছেন তাদের শ্রদ্ধা জানাই এবং মহান রাব্বুল আলামীনের কাছে তাদের সু স্বাস্থ্য কামনা করছি।

চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা চৌধুরী, ডিএমডি আবুল হাশেম চৌধুরী, সাবেক নির্বাচন কমিশনার আবেদুর রহমান, আওয়ামীলীগ নেতা মিরন ভাই ও আব্দুল মালেক সহ তারা বেঁচে নেই তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

তিনি আরো বলেন, বিগত জোট সরকারের শাসনামলে চৌদ্দগ্রামে জামায়াত নেতা তাহের সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিলেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা ছিলেন এলাকা ছাড়া। বাবা, মা মারা গেলে আওয়ামী লীগের নেতাকর্মীরা জানাজায় অংশগ্রহণ করতে পারতেন না। ওই আমলে জামায়াতের সন্ত্রাসীদের হাতে অসংখ্য আওয়ামী লীগের নেতাকর্মী পঙ্গুত্ব বরণ করতে হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুদ্দিন আহমেদ চৌধুরী খেলা উদ্বোধন শেষে ফেরার পথে নির্মমভাবে তাকে পিটিয়ে গুরুতর আহত করে তার মুখের ৭টি দাঁত ফেলে দেয়। আহত শামসুদ্দিন আহমেদ চৌধুরী ও বেশি দিন বেঁচে থাকতে পারেননি। চিওড়ার যুবলীগ নেতা হেদায়েতুল্লাহ কে অপহরণ করে নির্মমভাবে ড্রিল মেশিন দিয়ে ছিদ্র করে হত্যা করে। জামাতের শাসনামলে শীর্ষ সন্ত্রাসী মোতাইয়া মুন্নাইয়া কে র‌্যাব গুলি করে হত্যা করে। চৌদ্দগ্রামের জনগণ জামাতের সন্ত্রাসের রাজত্বের দিকে আর ফিরে যেতে চায় না। বিগত ১৪ বছরে চৌদ্দগ্রাম এখন শান্তির জন্য পদে পরিণত হয়েছে । এখন চৌদ্দগ্রামে কোন মায়ের বুক খালি হয় না। কোন মাকে তার সন্তানের জন্য আত্মনাদ করতে হয় না। তিনি ভেদাভেদ ভূলে শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার জন্য সকলকে আহ্বান জানান । তিনি গতকাল শনিবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলার ১৩ নং জগন্নাথ দিঘী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিজয় করা হাই স্কুল মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ফারুক আহমেদ মিয়াজীর সভাপতিত্বে আয়োজিত বিশাল জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবি এম এ বাহার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন পাটোয়ারী, ইসহাক খান, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া, নন্দন চৌধুরী।

জগন্নাথ দিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেনের সঞ্চালনায় জনসভায় আরোও বক্তব্য রাখেন গুনবতী ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ আহমেদ খোকন, জগন্নাথ দিঘী ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া, উজিরপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, উজিরপুর ইউপি চেয়ারম্যান নঈমুর রহমান মজুমদার মাছুম, আলকরা ইউপি চেয়ারম্যান মাঈনউদ্দিন, গুনবতী ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান মোঃ খোকন, গুনবতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ভিপি আবুল খায়ের, আলকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াদ হোসেন জাবেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল হাসান মুরাদ, কামরুল আলম মোল্লা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুন্নেসা আমিন, উপজেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, উপজেলা ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিজাম চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজির আহমদ মজুমদার,পৌরসভ যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম পাটোয়ারী, উপজেলা যুবলীগ নেতা ইমাম হোসেন পাটোয়ারী এনাম, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, সাবেক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফ হোসেন মজুমদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউছার হানিফ শুভ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ