• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

র‌্যাব-১০ অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী হতে ১২ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বাধীন ভোর ডেস্ক / ১৩৭ বার দেখা হয়েছে
প্রকাশের সময় বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৮ জুন ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ঢাকার যাত্রাবাড়ী থানাধীন যাত্রাবাড়ী ইবনে সিনা হাসপাতালে এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,৬০,০০০/- (তিন লক্ষ ষাট হাজার)  টাকা মূল্যের ১২ (বারো) কেজি গাঁজা ও ০১ (এক) বোতল বিদেশীমদসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সাগর হোসেন (২২), পিতা-মৃত জয়নাল আবেদীন, সাং-আলীপূরা, মধ্যপাড়া, থানা-গজারিয়া, জেলা-মুন্সিগঞ্জ, ২। মোঃ জুয়েল রানা (২০), পিতা-মোঃ জয়নাল আবেদীন, সাং-বাউশিয়া, থানা-গজারিয়া, জেলা-মুন্সিগঞ্জ ও ৩। মোঃ রাকিবুল হক ফয়সাল @ নিশাদ (১৯), পিতা-মৃত শাহজাহান খান, এ/পি-সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায়, থানা-যাত্রাবাড়ী, ঢাকা বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ