• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

দৈনিক আমার ফেনীর শহর প্রতিনিধি কামরুল আরেফিনের উপর সন্ত্রাসী হামলা

স্বাধীন ভোর ডেস্ক / ১৭৭ বার দেখা হয়েছে
প্রকাশের সময় বুধবার, ২৮ জুন, ২০২৩

মুজাহিদুল ইসলাম জাবের, ফেনী
ফেনীর স্থানীয় দৈনিক আমার ফেনীর শহর প্রতিনিধি কামরুল আরেফিনকে সন্ত্রাসীরা ব্যাপক মারধর করে আহত করেছেন। জানা যায়, কামরুল আরেফিন নিউজ সংগ্রহের কাজে ফেনী জেনারেল হাসপাতালে যাওয়ার পথে সদর হাসপাতাল মোড়ে একরাম চত্বরে ১০-১২ জন যুবক একজন বৃদ্ধ সিএনজি চালককে মারধর করছে দেখে তিনি তার মোবাইলে ছবি তুলে সেখান থেকে চলে যায়।
পরবর্তীতে  মো. আসিফ মাহিদি, আশিক, শাকিলসহ ১০-১২ জন যুবক একটি হাইস মাইক্রোযোগে হাসপাতালের গেইট থেকে কামরুলকে ব্যাপক মারধর করতে করতে মুক্তা দুলাল প্লাজায় নিয়ে যায়। সেখানে তাকে পাটোয়ারী ইলেক্ট্রনিকসের সামনে নিয়ে উপর্যুপুরি  মারধর করে তার মোবাইল ফরমেট করে দেয় ও পকেটে থাকা নগদ টাকা পয়সা নিয়ে যায়।
মো. আসিফ মাহাদি ও আশিক ফেনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বিরিঞ্চি চৌকিদার বাড়ির ছুট্টু মিয়ার ছেলে। শাকিল একই এলাকার মো. নুন নবীর ছেলে। আসিফ ও আশিক ফেনী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিল্লাতের অনুসারী।
খবর পেয়ে গুরুত্বর অসুস্থ অবস্থায় কামরুলকে সহকর্মীরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এব্যাপারে ফেনী মডেল থানায় কামরুল বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন আসামীদের গ্রেফতারের পুলিশের অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ