• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ অপরাহ্ন

যাত্রীতে ঠাসা টা‌র্মিনাল, কাউন্টার থেকে বলছে ‘যাত্রী কম’

স্বাধীন ভোর ডেস্ক / ১৩১ বার দেখা হয়েছে
প্রকাশের সময় সোমবার, ২৬ জুন, ২০২৩

মো. বাবু এক‌টি বেসরকা‌রি প্রতিষ্ঠানে কাজ করেন। প‌রিবারের সঙ্গে তিন বছর কোরবা‌নির ঈদ করা হয়ে উঠে‌নি তার। এবার বা‌ড়িতে ঈদ করতে পারার সুযোগ এবং এক‌দিন আগে ছু‌টি মি‌লিয়ে ত‌ার চোখে-মুখে আনন্দের ছাপ।

রাজধানীর মহাখালী বাস টা‌র্মিনালে বাবুর সঙ্গে কথা হয়। তি‌নি বলেন, গ্রামের বা‌ড়ি‌ ময়মন‌সিংহে ঈদ করতে যাব। এক ঘণ্টা লাইনে দাঁ‌ড়িয়ে এখনো এনা বাসের টি‌কিট হাতে পাইনি। কষ্ট হলেও ঈদে বা‌ড়িতে যাব, এটাই বড় আন‌ন্দ।

প‌রিবার নিয়ে ঈদ করতে গ্রামের বাড়িতে যাচ্ছেন ময়মন‌সিংহের আরেক বা‌সিন্দা মো. ইয়াকুব ভূঁইয়া। তি‌নি বলেন, পুরুষ যাত্রীদের চাপ দেখে আমার স্ত্রীকে দিয়ে নারী যাত্রীদের কাউন্টার থে‌কে টি‌কিট নিয়ে‌ছি। আমি লাইনে দাঁড়ালে এক ঘণ্টায়ও টি‌কিট পেতাম কি না সন্দেহ আছে।

রাজধানীর মহাখালী বাস টার্মিনালে ময়মনসিংহ রুটের এনা ট্রান্সপোর্টের সামনে দেখা গেল যাত্রীদের দীর্ঘ সারি। চলছে টি‌কিট বি‌ক্রির ধুম। দম ফেলার ফুসরত পাচ্ছেন না কাউন্টারের টিকিট মাস্টার। অথচ কাউন্টারের লোকজন বলছেন, যাত্রী কম।

এনার টিকিট মাস্টার মো. শহীদুল ইসলাম বলেন, গা‌ড়ি কম আসছে বলেই যাত্রীর চাপ বে‌শি মনে হ‌চ্ছে। রাস্তায় কিছুটা যানজট থাকায় গা‌ড়ি মুভ করতে পারছে কম। সকাল থেকে সন্ধ‌্যা ৭টা পর্যন্ত এনার ময়মন‌সিংহ রুটে বাস গেছে ১১৮টা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ