• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

বৃষ্টি উপেক্ষা করে সায়েদাবাদে ঘরমুখো মানুষের ভিড়

স্বাধীন ভোর ডেস্ক / ৯৩ বার দেখা হয়েছে
প্রকাশের সময় সোমবার, ২৬ জুন, ২০২৩

প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নাড়ির টানে বাড়ি ফিরছে মানুষ। তাই গুঁড়িগুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে সায়েদাবাদ বাস টার্মিনাল ও এর আশেপাশের বাস কাউন্টারগুলোতে ঘরমুখো মানুষের ঢল নেমেছে। 

বাস কাউন্টারগুলোতে দায়িত্বরত ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার (২৬ জুন) বিকেল থেকে ঘরমুখো যাত্রীদের চাপ ব্যাপক হারে বেড়েছে। মানুষের বাড়ি ফেরার সুযোগ নিয়ে বাড়তি ভাড়া নেওয়ার অভিযোগ করেছেন কোনো কোনো যাত্রী। সন্ধ্যায় সায়েদাবাদ বাস টার্মিনাল ও যাত্রাবাড়ীর বাস কাউন্টারগুলো ঘুরে এ চিত্র দেখা গেছে।

কুমিল্লাগামী তিশা পরিবহনের সুপারভাইজার মো. সোহাগ বলেন, অফিস-আদালত ছুটি হয়ে যাওয়ায় আজ বিকেল থেকে যাত্রীদের চাপ বেড়েছে। ঈদের আগের দিন রাত পর্যন্ত ঘরমুখো যাত্রীদের এই চাপ থাকবে বলে জানান তিনি। এই পরিবহনে যাত্রী নজরুল ইসলাম বাড়তি ভাড়া নেওয়ার অভিযোগ করেন। তিনি বলেন, আগে ২০০ টাকা ভাড়া দিয়ে লাকসামে গিয়েছি। ঈদের কারণে ৪০০ টাকা ভাড়া দিতে হচ্ছে।

ঢাকায় বিটিসিএল অফিসে চাকরি করেন লক্ষ্মীপুরের কামাল হোসেন। তিনি পরিবারসহ ঈদ করতে যাচ্ছেন। বৃষ্টির মধ্যে জোনাকী সার্ভিস লাইন পরিবহনের কাউন্টারের সামনে কথা হয় তার সঙ্গে। তিনি বলেন, আত্মীয়-স্বজনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি যাচ্ছি। আজই অফিস ছুটি হয়েছে। তাই দেরি না করে বাড়ি যাওয়ার উদ্দেশে বের হয়েছি। বৃষ্টিতে ভিজেছি। এতে কষ্ট নেই। সবার সঙ্গে ঈদ করতে পারব এটাই আনন্দের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ