• রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

সংবাদিকের উপর হামলা ও কটুক্তির ঘটনায় সাংবাদিকদের নিন্দা ও প্রতিবাদ

স্বাধীন ভোর ডেস্ক / ২০২ বার দেখা হয়েছে
প্রকাশের সময় শুক্রবার, ২৬ মে, ২০২৩

মো:মহিব্বুল্লাহ , নিজস্ব প্রতিবেদক
বরগুনা জেলার আমতলী উপজেলার বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের জেষ্ঠ্য প্রভাষক ও সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জনাব জয়নুল আবেদীনের উপরে ২৫ মে ২০২৩ ইং বৃহস্পতিবার সকাল ১১ টায় বকুলনেছা মহিলা কলেজের সামনে জামাত নেতা  অধ্যক্ষ মোঃ ফোরকান মিয়ার নেতৃত্বে সন্ত্রাসীরা  হামলা চালায়। হামলা ও সাংবাদিকদের নিয়ে কটুক্তি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। আমতলী প্রেসক্লাব, আমতলী সাংবাদিক ইউনিয়ন, মফস্বল সাংবাদিক ফোরাম ও পিভিএর যৌথ উদ্যোগে সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে বৃহস্পতিবার রাত ৮ টায় সাংবাদিকদের যৌথ সভায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
আমতলী প্রেসক্লাবের সভাপতি একেএম খায়রুল বাশার বুলবুল উক্ত সভায় সভাপতিত্ব করেন। সাংবাদিক ইউনিয়নের সভাপতি জসিম সিকদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আমতলী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, সিনিয়র সাংবাদিক এ্যাড. শাহাবুদ্দিন পান্না, পরিতোষ কর্মকার, রেজাউল করিম বাদল, এসএম নাসির মাহমুদ, সৈয়দ নুহু-উল আলম নবিন, বশির আহম্মেদ, নাসরিন সিপু, হোসাইন আলী কাজী, মনিরুল ইসলাম,জাহিদুল ইসলাম রাসেল, এসএম কামরুজ্জামান, টিএম রেদওয়ান বায়েজিদ, আব্দুর রহমান, মহসীন মাতুব্বর, শিউলী রানী, সাইফুল ইসলাম, রিপন মুন্সি, এইচএম রাসেল, কামরুল হাসান সায়মন, সোহেল রানা, আব্দুল্লাহ আল মোমেন নিজাম, মাহতাবুর রহমান ও তানভির আহম্মেদ রুবেল। সভার সভাপতি একেএম খায়রুল বাশার বুলবুল জয়নুলের উপর সন্ত্রাসী হামলা ও জালসনদধারী বহিস্কৃত অধ্যক্ষ ফোরকান মিয়া সাংবাদিকদের নিয়ে কটুক্তিমুলক বক্তব্য দেয়ার প্রতিবাদে আগামী রবিবার মানববন্ধন কর্মসুচীর ঘোষনা করেছেন।
জাল সনদধারী বহিস্কৃত অধ্যক্ষ ফোরকান মিয়ার অপসারণ ও বেতন ভাতার দাবীতে শিক্ষক, কর্মচারী ও ছাত্রীরা বৃহস্পতিবার সকাল ১০ টায় মানববন্ধনের আয়োজন করে। অধ্যক্ষ ফোরকানের নেতৃত্বে কলেজের নৈশপ্রহরী বাবুল ও তার ছেলে মেহেদী, আমতলী পৌর জামায়াতের আমির প্রভাষক মোঃ কবির হোসেন, সাবেক উপজেলা ছাত্র শিবিরের সভাপতি সহকারী অধ্যাপক মোঃ বাছির উদ্দিন, জামায়াত নেতা রসায়ন বিদ্যা বিষয়ের প্রভাষক মোঃ জলিল , মাকসুদুর রহমান, নজরুল ইসলাম ও রুহুল আমিন মানববন্ধনে হামলা চালায়। এতে করে জেষ্ঠ্য প্রভাষক জয়নুল আবেদীন সহ চার শিক্ষক আহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ