• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

বরগুনায় পুলিশের পৃথক অভিযানে মদ ও  গাঁজা সহ ০৫ জন গ্রেফতার

স্বাধীন ভোর ডেস্ক / ৮৪ বার দেখা হয়েছে
প্রকাশের সময় শুক্রবার, ২৬ মে, ২০২৩

বরগুনা জেলা প্রতিনিধি মোঃ- সরোয়ার
মাদকমুক্ত সৃজনশীল সমাজ গঠনে বরগুনা জেলার পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয় পুলিশকে শতভাগ পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য ধারাবাহিকভাবে দিক-নির্দেশনা প্রদান করে চলেছেন।
অদ্য ২৬/০৫/২০২৩ ইং তারিখ সকাল ০৮.৫৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা(ডিবি), বরগুনার এসআই (নিঃ)/মোঃ ইমাম হোসেন সোহাগ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে বরগুনা সদর থানাধীন বরগুনা-বেতাগী পাকা রাস্তার খান বাড়ী নামক ব্রীজের উপর হতে আসামী ০১। সুজন ওরেফে শুভ নন্দী (২৪) পিং- নান্টু নন্দী, সাং-  কলেজ রোড  ০৩নং ফুলঝুড়ি ইউপি থানা ও জেলা-বরগুনা এবং ০২। সুমন কর্মকার (২৫) পিং- শ্যামল কর্মকার, সাং- কাউনিয়া, থানা- বেতাগী, জেলা- বরগুনাদ্বয়কে ০৩ (তিন) টি কাচের বোতল ভর্তি মদ সহ গ্রেফতার করেন।
অভিযান ০২ঃ
 গত ২৫/০৫/২০২৩ ইং তারিখ গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই/মোঃ আবুল কালাম আজাদ সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে আমতলী থানাধীন আমতলী সদর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডস্থ খুড়িয়ার খেয়াঘাট টু নোমরহাটগামী জনৈক হামজা লাল হাওলাদার এর চায়ের  দোকানের সামনে থেকে মোঃ রমজান মিয়া (২৫) পিং- মৃত তারেক মিয়া @ আবু তাহের, সাং- বালুয়াকান্দি (কান্দাপাড়া), ০৯নং ওয়ার্ড, আমিরগঞ্জ ইউপি, থানা- রায়পুরা, জেলা- নরসিংদিকে ৮৫ গ্রাম অবৈধ মাদক গাঁজা সহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ৪,০০০/- টাকা।
অভিযান ০৩ঃ
গত ২৫/০৫/২০২৩ ইং তারিখ গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার এসআই(নিঃ) মোঃ রাকিব হোসাইন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ তালতলী থানাধীন কবিরাজপাড়া থেকে রানা খান (১৯), পিং- নিজাম খান, সাং- পাওয়াপাড়া, থানা- তালতলী, জেলা- বরগুনাকে ২৫ গ্রাম অবৈধ মাদক গাঁজা সহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ৩,৭৫০/- টাকা।
অভিযান ০৪ঃ
গত ২৫/০৫/২০২৩ ইং তারিখ গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার এসআই (নিঃ) মোঃ মাহবুব আলম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে তালতলী থানাধীন আমতলী সদর ইউনিয়নের চরপাড়া থেকে হাফিজুল তালুকদার (২১) পিং- কবির তালুকদার সাং-চরপাড়া থানা-তালতলি জেলা-বরগুনাকে ১ লিটার দেশীয় চোলাইমদ সহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ১,০০০/- টাকা।
উভয় ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ