• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

ইবি শিক্ষার্থী ঊর্মি হত্যার বিচার দাবিতে মানববন্ধন

স্বাধীন ভোর ডেস্ক / ১৪৩ বার দেখা হয়েছে
প্রকাশের সময় রবিবার, ২১ মে, ২০২৩

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফোকলোর স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নিশাত তাসনিম ঊর্মি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (২১মে) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুলারের পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে অংশ নেন ফোকলোর স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান, ঊর্মির পিতা-মাতা, ঊর্মির অপ্রাপ্ত বয়স্ক সন্তান এবং বিভাগটির সাধারণ শিক্ষার্থীরা।

এসময় ঊর্মির মা বলেন, ‘আমি চাইতাম আমার মেয়েটা মানুষের মতো মানুষ হোক। আমার মেয়ের  কপালে যা ঘটে গেছে তার জন্য আজ আমি বিশ্ববিদ্যালয়ের কাছে এসেছি। সমস্ত ছাত্র সমাজের কাছে আমার আবেদন তারা আমার মেয়ে হারানোর যন্ত্রণাটাকে নিজেদের যন্ত্রণা মনে করে এবং তারা ন্যায় বিচারের দাবি করে। সবাই যেন আমরা একসাথে আমার মেয়ের প্রত্যাশা জনক বিচারের দাবিতে এক হয়ে রাস্তায় নামতে পারি।’

মানববন্ধনে ফোকলোর স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান বলেন, ‘আজ আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরালের সামনে এসে দাড়িয়েছি উর্মি হত্যার বিচারের দাবি তে। আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ সকল শিক্ষার্থীরা এই হত্যা-কান্ডের বিচার চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ